ঈদ মোবারক পিকচার, শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, এসএমএস, ছবি 

পবিত্র ঈদ উল ফিতর ২০২৩ অগ্রিম শুভেচ্ছা:- পবিত্র ঈদুল ফিতর ইসলাম ধর্মের সবচেয়ে বড়ো উৎসব। মুসলমানরা ঈদ উল ফিতর পালনের জন্য অধীর আগ্রহের সাথে অপেক্ষা করে। রমজান মাসের 30 দিন রোজা রাখার পর চাঁদ দেখে ঈদ উল ফিতর উত্সব পালন করা হয়। এই বিশেষ উত্সবে লোকেরা নামাজ পড়ে আল্লাহর নিকটে সুখ ও শান্তির জন্য দোয়া কামনা করে এবং একে অপরকে আলিঙ্গন করে পবিত্র ঈদুল ফিতরের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে থাকে। এছাড়াও ঈদের দিন ঘরে বিভিন্ন ধরণের খাবার তৈরি করে একে অপরকে অভ্যর্থনা জানানো হয়। এই বিশেষ দিনের উপলক্ষে আপনি আপনার প্রিয়জনকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, এসএমএস, ছবি এবং পিকচার পাঠিয়ে ঈদ উল ফিতর এর শুভেচ্ছা জানাতে পারেন।

ঈদ মোবারক নিয়ে এসএমএস

কয়েকটি তারা মিটিমিটি জ্বলছে,,,,,, কিছু স্বপ্ন উড়ে বেড়চ্ছে ,,,,, ১ টা চাঁদ আলো ছড়াচ্ছে,,,,,১ টা রাত নিরব হয়ে গেছে,,,, আর ১টা বন্ধু তোমায় মনে করছে,,,, আর হৃদয় থেকে তোমাকে বলছে – ঈদ মোবারক।।

কাগজে লেখো নাম….. ছিঁড়ে যাবে,,,,। ব্যানারে লিখ নাম…. মুছে যাবে,,,। পাথরে লেখো নাম….. ক্ষয়ে যাবে,,,,। হৃদয়ে লেখো নাম…. রয়ে যাবে। সবাইকে ঈদের শুভেচ্ছা।

নীল আকাশের কামে করে,,,,,, সাদা মেঘের কাগজে,,,,,,রঃধনুর রঙে লিখে,,,,,দক্ষিনা বাতাসকে দিয়ে,,,, আমার হৃদষের কথা পাঠালাম,,,,ঈদ মোবারক।

ডাবের ভিতর মিস্টি পানি,,,, তেতুল অনেক টক,,,বন্ধু তোমায় আমি জানাই*** ঈদ মোবারক।।

শুনে যাও ভোরের পাখি,,,,, একটা কথা বলে রাখি,,,,, আছে ১টা বন্ধু আমার,,,, মনে পরে সকাল বিকাল,,,, তাকে জানাই ঈদ মোবারক।।

Leave a Comment